logo
photo

দুস্থদের শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

১২ জানুয়ারী, ২০২১   |   joyjatra.tv

আজিজ আহমেদ

১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চল পরিদর্শনকালে সেখানকার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

১২ জানুয়ারি ঘাটাইলে এসব শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২ জানুয়ারি সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চল পরিদর্শনকালে এলাকার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় তিনি ঘাটাইল এলাকার সাধারণ মানুষের জন্য সেনাবাহিনীর পরিচালিত চিকিৎসাসেবা কার্যক্রমও পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সঙ্গে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন উপস্থিত ছিলেন।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সমরে আমরা, শান্তিতে আমরা সর্বত্র আমরা দেশেরতরে’ এই মূলমন্ত্রে দীক্ষিত দেশমাতৃকার সেবায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী কোভিড-১৯ এর চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রতিবছরের মতো এবারও শীতকালীন প্রশিক্ষণে অংশ নিচ্ছে।

এতে আরও বলা হয়, সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতিবছরের মতো এবারও দেশপ্রেমিক সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন দেশের প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম পরিচালনা এবং শীতবস্ত্র বিতরণ করছে। বাংলাদেশ সেনাবাহিনীর দেশ সেবা ও মানব কল্যাণমূলক কার্যক্রমে জনমনে আস্থা ও স্বতঃস্ফূর্ত তার প্রতিফলন ঘটছে বলে প্রতীয়মান হয়।






নামাজের সময়সূচি

রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩