logo
photo

কোটালীপাড়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শোভাযাত্রা

১০ জানুয়ারী, ২০২১   |   joyjatra.tv

কোটালীপাড়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শোভাযাত্রা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ জানুয়ারি বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
 
শোভাযাত্রায় উপজেলা ও এর বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে একই স্থানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন, পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ,উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া দাড়িয়া, কৃষ্ণ প্রসাদ মজুমদার, এইচ. এম অহিদুল ইসলাম, নাদের আলী মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী লুৎফর রহমান, প্রকৌশলী প্রফেসার জামশেদ আলী শেখসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।  

অন্যদিকে,গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

১০ জানুয়ারি সকাল ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় উপজেলা আওয়ামী লীগ। এরপর যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ।






নামাজের সময়সূচি

রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩