logo
photo

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: মজনুর বিরুদ্ধে রায় আজ

১৯ নভেম্বর, ২০২০   |   joyjatra.tv

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: মজনুর বিরুদ্ধে রায় আজ

রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার দায়ের করা মামলার আসামি মজনুর বিরুদ্ধে রায় ঘোষণা হবে আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর)। ধর্ষণের ওই ঘটনার সাড়ে ১০ মাস পর এই মামলার রায় ঘোষণা হতে যাচ্ছে।
গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোসা. কামরুন্নাহারের আদালত মামলাটির যুক্তিতর্ক শুনানি শেষে রায়ের এই তারিখ নির্ধারণ করেন।
এর আগে, গত ৫ নভেম্বর মজনুর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শেষ করেন ট্রাইব্যুনাল। মামলাটিতে ২৪ জন সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন আদালত।
গত ২৬ আগস্ট ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক এই মামলার আসামি মজনুর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এর আগে গত ১৬ মার্চ মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আবু সিদ্দিক ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট শাখায় চার্জশিট জমা দেন।
গত ৫ জানুয়ারি বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে ওই ঢাবি শিক্ষার্থী শেওড়া এলাকায় তার বান্ধবীর বাসায় যাওয়ার উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের বাসে করে রওনা দেন। সন্ধ্যা ৭টার দিকে বাসটি ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা বাস স্ট্যান্ডে থামে। ওই শিক্ষার্থী বাস থেকে নেমে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় আর্মি গলফ ক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছালে পেছন দিক থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তি পেছন থেকে তার গলা চেপে ধরে মাটিতে ফেলে দেয়। এসময় ওই শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়লে আসামি তাকে ধর্ষণ করে। জ্ঞান ফিরলে তাকে প্রচণ্ড মারধর করা হয়।
একপর্যায়ে ওই শিক্ষার্থী ঘটনাস্থল থেকে দৌড়ে রাস্তা পেরিয়ে রিকশা নিয়ে তার সহপাঠীর বাসায় যান। সেখান থেকে সহপাঠীদের সহযোগিতায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।






নামাজের সময়সূচি

মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩