logo
photo

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য বিষয়ক সম্পাদক হলেন তানজীদ আশরাফ

০৬ নভেম্বর, ২০২০   |   joyjatra.tv

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য বিষয়ক সম্পাদক হলেন তানজীদ আশরাফ

সাংবাদিক এস এম তানজীদ আশরাফকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য বিষয়ক সম্পাদক হিসেবে মনোনিত করা হয়েছে।

এস এম তানজীদ আশরাফ, গাজীপুরের শ্রীপুরস্থ মাওনা ইউনিয়নের শিমলাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা, শেখ মো. ইলিয়াস মিয়ার ৪র্থ সন্তান। মানব সেবা, মুক্তিযুদ্ধের আদর্শ চেতনা বাস্তবায়ন ও দেশ বিনির্মাণের লক্ষ্যে গঠিত দেশের সূর্য সন্তান, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সর্বোচ্চ সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের মনোনয়নের ভিত্তিতে সংসদের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া এবং মহাসচিব মো. শফিকুল ইসলিাম বাবুর স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সংসদের কেন্দ্রীয় অফিস থেকে গত ১ নভেম্বর মহাসচিব মো. শফিকুল ইসলাম এস এম তানজীদ আশরাফকে চিঠি হস্তান্তর করেন।

এস এম তানজীদ আশরাফ দীর্ঘদিন ধরেই সাংবাদিকতার মহান পেশায় নিয়োজিত থেকে দেশ ও দশের সেবায় অবিরাম কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য বিষয়ক সম্পাদক হওয়ায় এস এম তানজীদ আশরাফকে শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ উপজেলার সর্বস্তরের মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এস এম তানজীদ আশরাফ জানান, বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করে সকল অন্যায়ের বিরুদ্ধে কাজ করবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। আমাকে তথ্য বিষয়ক সম্পাদক করায় শ্রদ্ধেয় চেয়ারম্যান ও মহাসচিবসহ সংসদের সকল নীতিনির্ধারকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশবাসী সকলের সহযোগিতা চাই। জীবন দিয়ে হলেও সকল ধরণের ন্যায় সঙ্গত কাজের পক্ষে থাকবো। অর্পিত দায়িত্ব বেশির ভাগ সময় মানব সেবায় কাজে লাগাবো। মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের অধিকার আদায়ে স্বাধীনতার পক্ষে যে কোন আন্দোলন লড়াইয়ে জীবন দিতেও প্রস্তুত রয়েছি, ইনশা‌আল্লাহ।






নামাজের সময়সূচি

সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩