logo
photo

বিএনপির গুলশান কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে সংঘর্ষ

১২ সেপ্টেম্বর, ২০২০   |   joyjatra.tv

বিএনপির গুলশান কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে সংঘর্ষ

বিএনপির গুলশান কার্যালয়ের সামনে ঢাকা-১৮ আসনের মনোনয়নপ্রত্যাশী এসএম জাহাঙ্গীর হোসেন ও কফিল উদ্দিনের উপনির্বাচনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ শনিবার (১২ই সেপ্টেম্বর) ঢাকা-৫, ঢাকা-১৮, নওগাঁ-৬ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার ঘিরে সকাল থেকেই স্বাস্থ্যবিধি না মেনে সেখানে শোডাউন চলছিল।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-১৮ আসনের মনোনয়নপ্রত্যাশী এসএম জাহাঙ্গীর হোসেন ও কফিল উদ্দীনের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছেন ও ছোটাছুটি করতে গিয়ে পড়ে গিয়ে একজনের মাথা ফেটে গেছে।

এর আগে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে যুবদলের মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীরকে মনোনয়ন না দিতে দলের হাইকমান্ডের কাছে লিখিত আবেদন জানিয়েছেন বিএনপি সমর্থিত আট কাউন্সিলর প্রার্থী। আবেদনকারীরা ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন।

তারা হলেন- ১নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান সেগুন, ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দেওয়ান মোহাম্মাদ নাজিম উদ্দিন, ৪৪নং ওয়ার্ডের মো. আনোয়ার হোসেন আয়নাল, ৪৭নং ওয়ার্ডের মোতালেব হোসেন রতন, ৪৬নং ওয়ার্ডের আরিফুর রহমান আরিফ, ৪৩নং ওয়ার্ডের মো. আক্তার হোসেন, সংরক্ষিত ৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ডের সোহেলী পারভীন শিখা এবং সংরক্ষিত ৪৯, ৫০ ও ৫১ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী লুৎফা খানম চৌধুরী।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, শনিবার দুপুরে বিএনপির কার্যালয়ের সামনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। বিএনপি অফিসের আশপাশে বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব সদস‌্য মোতায়েন করা হয়েছে।






নামাজের সময়সূচি

সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩