logo
photo

করোনায় কর্মহীন পরিবারকে আইইবি ও এবিইও থেকে অর্থ সহায়তা

২৯ আগস্ট, ২০২০   |   joyjatra.tv

করোনায় কর্মহীন পরিবারকে আইইবি ও এবিইও থেকে অর্থ সহায়তা

ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ (আইইবি) এবং এসোসিয়েশন অফ বাংলাদেশী ইঞ্জিনিয়ার্স অন্টারিও, কানাডা (এবিইও) এর যৌথ উদ্যোগে মহামারি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে দ্বিতীয় দফায় নগদ অর্থ সহায়তা প্রদান করেছে।

শনিবার (২৯ আগস্ট) ইঞ্জিনিয়ার্স স্টাফ কলেজে দুই শতাধিক পরিবারের মাঝে এক হাজার করে নগদ অর্থ দেয়া হয়। এর আগে গত ২৮ জুলাইও দুই শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা দেয়া হয়। যা পর্যায় ক্রমে বৃদ্ধি করা হবে।

কর্মহীন, দুস্থ এবং অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইবি'র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ। এছাড়া আরো উপস্থিতি ছিলেন আইইবি'র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী, নবনির্বাচিত সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান।

প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, মহামারি করোনা ভাইরাসে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমরা এইসব কর্মহীন পরিবারকে সহয়তা করে যাচ্ছি। এর আগেও আমরা দুই শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করেছি। আমাদের এই সহয়তা অব্যবহ থাকবে।






নামাজের সময়সূচি

সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩