logo
photo

অনলাইন নিউজ পোর্টাল ও আইপি টিভি প্রসঙ্গে কিছু কথা : সাহিদুর রহমান টেপা

২৭ জুলাই, ২০২০   |   joyjatra.tv

অনলাইন নিউজ পোর্টাল ও আইপি টিভি প্রসঙ্গে কিছু কথা : সাহিদুর রহমান টেপা

সমগ্র পৃথিবীতেই অনলাইন নিউজ পোর্টাল ও আইপি টিভির কল্যানে সহজেই সমাজের যত অবিচার অনিয়ম তুলে ধরা হচ্ছে। যার কারণে দ্রুত এর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।

আমাদের দেশেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড গ্রাম পর্যায়ে তুলে ধরতে এই অনলাইন নিউজ পোর্টাল ও আইপি টিভি সক্রিয়ভাবে করছে।

যার ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এই অনলাইন পদ্ধতিতেই দেশের সকল স্কুল কলেজ ও মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা লেখাপড়ার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এই অনলাইন সিস্টেম না থাকলে শিক্ষার্থীরা অনেক পিছিয়ে পড়তো, পড়ালেখা থেকে মনোযোগ হারিয়ে ফেলতো। বাংলাদেশের সকল কোর্ট কাঁচারী, বাংক বীমা, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানগুলো এই অনলাইনের মাধ্যমেই তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে।

ইদানিং কিছু স্বার্থন্বেষী মহল, স্বাধীনতাবিরোধী শক্তি, ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা রুখতে সক্রিয় হয়ে উঠেছে।

আমি মনে করি বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে বেশী করে পরিচিতির জন্যে এই নিউজ পোর্টাল, আইপি টিভি, ফেসবুক, ইউটিউব, ভাইবার, হোয়াটসপ বর্তমানে মুখ্য ভূমিকা রাখছে।

এই ডিজিটাল প্রযুক্তির জন্যই বিশ্বের সাথে তাল মিলিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।

বিঃ দ্রঃ দেশের লাখ লাখ প্রবাসীরা মাতৃভূমির স্বজনদের সাথে এই অনলাইনের মাধ্যমেই অল্প খরচে যোগাযোগ রক্ষা করতে পারছে। যার অবদান আজকের ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সাহিদুর রহমান টেপা : প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব, জাতীয় পার্টি






নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩