logo
photo

সিটি ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন করোনায় আক্রান্ত

২৬ জুলাই, ২০২০   |   joyjatra.tv

সিটি ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন করোনায় আক্রান্ত

সিটি ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসরুর আরেফিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে‌ছেন। রোববার (২৬ জুলাই) ব্যাংক সূ‌ত্র এ তথ্য ‌নি‌শ্চিত ক‌রে। তিনি এখন বাসায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে মাসরুর আরেফিন সাংবাদিকদের বলেন, আমি দুদিন ধরে অসুস্থ। জ্বর ও কাশিতে ভুগছি। করোনাভাইরাসের কারণে শরীর দুর্বল হয়ে পড়েছে। বাসায় বিশ্রামে আছি।

জানা গেছে, মাসরুর আরেফিন ২০০৭ সালে রিটেইল ব্যাংকিংয়ের প্রধান হিসেবে সিটি ব্যাংকে যোগ দেন। তিনি এ ব্যাংকের প্রধান পরিচালন কর্মকর্তা ও প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবেও কাজ করেন। বর্তমানে তিনি ব্যাংকের মালয়েশিয়ার সাবসিডিয়ারি রেমিট্যান্স প্রতিষ্ঠান ও ব্যাংকটির মার্চেন্ট ব্যাংক সাবসিডিয়ারির পরিচালক হিসেবে নিয়োজিত।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত দি সিটি ব্যাংকের তিনজন কর্মকর্তা মৃত্যুবরণ করেছেন। গত ২৬ এপ্রিল ব্যাংকটির মানবসম্পদ বিভাগের কর্মকর্তা মুজতবা শাহরিয়ার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গত ১২ মে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও এক কর্মকর্তা মারা যান বলে ব্যাংক সূত্র জানিয়েছে।






নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩