logo
photo

জয়যাত্রা টেলিভিশনের নতুন পরিচালনা পর্ষদ গঠিত

২৫ জুলাই, ২০২০   |   joyjatra.tv

জয়যাত্রা টেলিভিশনের পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান মোজাম্মেল হক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হেলেনা জাহাঙ্গীর

জয়যাত্রা মাল্টিমিডিয়া ও জয়যাত্রা টেলিভিশনের আগামী তিন বছরের জন্য গঠিত নতুন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নিযুক্ত হলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক । ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হলেন জয়যাত্রা মাল্টিমিডিয়া ও জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীর।

নতুন পরিচালনা পর্ষদকে অভিনন্দন

গত ২৪ জুলাই সন্ধ্যা জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় । পরিচালনা পর্ষদের নব নিযুক্ত চেয়ারম্যান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারনকৃত ও রেমিটেন্সযোদ্ধা প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়া জয়যাত্রা টেলিভিশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে সিইও ও অন্যান্যদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে চ্যানেলটিকে আরো বেশী গ্রহনযোগ্য করে তোলার চেষ্টা করব ।


সকলের সম্মিলিত চেষ্ঠায় ইনশাহআল্লাহ জয়যাত্রা তার কাঙ্খিত লক্ষ্যে পৌছাবে।  

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও নবনিযুক্ত পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক, সিইও হেলেনা জাহাঙ্গীর বলেন, আমি একজন নারী তাই চলার পথে কিছুটা প্রতিবন্ধকতা বা সীমাবদ্ধতা থাকাটাই স্বাভাবিক, পরিচলনা পর্ষদের নতুন চেয়ারম্যান মাননীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সাহেবকে সাথে নিয়ে ওনার বুদ্ধি-পরামর্শে জয়যাত্রাকে নিয়ে আমি যে স্বপ্ন দেখেছিলাম তা বাস্তবায়ন করব ইনশাহ আল্লাহ ।  

পরিচালনা পর্ষদের সভায় নব নিযুক্ত চেয়ারম্যান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও ব্যবস্থাপনা পরিচালক, সিইও হেলেনা জাহাঙ্গীরকে জয়যাত্রা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় ।

সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জয়যাত্রা টেলিভিশনের নব নিযুক্ত চেয়ারম্যান আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে শোক ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত এবং জান্নাতুল ফেরদৌস কামনায় দোয়া করা হয়।

 

: নতুন পরিচালনা পর্ষদকে অভিনন্দন : 

জয়যাত্রা মাল্টিমিডিয়া ও জয়যাত্রা টেলিভিশনের নব-গঠিত ব্যবস্থাপনা কমিটিকে জয়যাত্রা টেলিভিশনের নির্বাহী পরিচালক, কর্মকর্ত-কর্মচারী, কলা-কৌশলীসহ দেশ-বিদেশে কর্মরত প্রতিনিধিবৃন্দ, জয়যাত্রা টেলিভিশন দর্শক ফোরামের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।






নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩