logo
photo

সরকার বিরোধী চক্র ফেসবুকে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে প্রপাজ্ঞান্ডা চালাচ্ছে

১৮ জুলাই, ২০২০   |   joyjatra.tv

সরকার বিরোধী একটি চক্র ফেসবুকে নানা কায়দায় ‘হেলেনা জাহাঙ্গীর’র বিরুদ্ধে প্রপাজ্ঞান্ডা চালাচ্ছে

সিআইপি-সিষ্টার হেলেনা জাহাঙ্গীর একজন সফল ব্যবসায়ী ও বাংলাদেশের প্রথম সারির একজন নারী উদ্যােক্তা এবং শ্রমজীবী মানুষের বন্ধু, অসহায়, নিপীড়িত ও সুবিধা বঞ্চিত মানুষেরা যাকে দেখলে নতুন জীবনের স্বপ্ন দেখেন। উনার মত একজন মহিওষী নারীকে নিয়ে যারা ফেইসবুক মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম সহ নানান কৌশলে ক্ষতিসাধন, অপপ্রচার ও হেয় প্রতিপন্ন করছেন, দেশের সম্পদ নিয়ে যারা খেলার চেষ্টা করছেন অবশ্যই তারা দেশদ্রোহী।


আর সিস্টার হেলেনা জাহাঈীর তথ সিস্টার হেলেন একজন দেশের সম্পদ। যে কোনো কিছুর বিনিময়েই হউক, দেশের সম্পদ রক্ষা করা সকলের ঈমানী দায়িত্ব বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এরকম হাজারো মন্তব্য গত কাল থেকে দেখা যাচ্ছে ।


এতে করে প্রমাণিত হয়, তিনি, ন্যায়ের, মানবতার পক্ষে কাজ করছেন। হেলেনা জাহাঙ্গীর মানবতার মূর্ত  প্রতিক ।

মানবসেবা ও নারী উন্নয়নে অবদান রাখায় বিভিন্ন সময়ে দেশ-বিদেশের বিভিন্ন মিডিয়ার শিরোনামে হেলানা জাহাঙ্গীর

কিছুদিন আগে জুকারবার্গ বলেছেন "ফেসবুক বানানো তার জীবনের সব থেকে বড় ভুল ছিলো" ঠিক কি ভেবে তার এটা ভুল মনে হয়েছে জানা না থাকলেও এদেশের জন্য যে এ প্রযুক্তি ভুল সেটা বারংবার প্রমানিত ।   মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াতে এদেশের কিছু মানুষরুপী জানোয়ার ।  

যে মহান মানুষ গুলো সমাজের কল্যানে নিরন্তর কাজ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে একটি কুচক্রী মহল ফেক আইডি খুলে প্রপাজ্ঞান্ডা ছড়াচ্ছে ।

জয়যাত্রা টেলিভিশন, জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান, পজেটিভ বাংলাদেশ গ্রুপের এডমিন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, একজন সফল নারী উদ্যোক্ত হেলোনা জাহাঙ্গীর, যিনি সমাজ সেবায় ভূমিকা রাখার জন্য  "সিস্টার হেলেন" নামে পরিচিত, তাঁর বিরুদ্ধে সরকার বিরোধী এই কুচক্রী মহল ফেসবুকে ব্যাপক প্রপাজ্ঞান্ডা চালাচ্ছে। জামাত বিএনপি নিয়ন্ত্রিত কিছু ফেসবুক গ্রুপ এই প্রপাজ্ঞান্ডা চালিয়ে যাচ্ছে নিয়মিত ।

হেলেনা জাহাঙ্গীর নামে ফেক আইডি খুলে সমাজ ও সরকার বিরোধী পোস্ট দিচ্ছে । তাঁর ব্যক্তিগত আইডিতে অশ্লীল কমেন্ট করছে । অনুসন্ধানে দেখা গেছে কমেন্টকারী সকল আইডি ফেক ।  যেমন - ভ্লাদিমির পুতিন, নরেন্দ্র মোদী, ওবায়দুল কাদের, ঈশ্বরচন্দ্র, গাঁজা খোর এমন বিভিন্ন ফেক আইডি ব্যাবহার করে হেলেনা জাহাঙ্গীরকে সমাজিক যোগাযোগ মাধ্যমে হেও করা হচ্ছে।

শুধু হেলেনা জাহাঙ্গীর নয়, বর্তমান সরকারের বিরুদ্ধেও তারা প্রপাজ্ঞান্ডা ছড়াচ্ছে । এসব ফেক আইডি তারা জামাত বিএনপির গুনগান আর সরকারের বিরুদ্ধে গুজব ছড়াতে ব্যাবহার করছে ।

সাম্প্রতিক হেলেনা জাহাঙ্গীরের আইডি ক্লোন ছবি এডিট করে প্রপাজ্ঞান্ডা ছড়াচ্ছে । দেশের সুধি-জনদের হেনস্তা করতে এই মহল বেশ সক্রিয়।।

জয়যাত্রা পরিবার তথা জয়যাত্রা টেলিভিশন, জয়যাত্রা ফাউন্ডেশন, পজেটিভ বাংলাদেশ গ্রুপের পক্ষ থেকে প্রযুক্তির এই অপব্যাবহারের তীব্র নিন্দা ও এই কুচক্রী মহলের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।

 

 






নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩