logo
photo

আশাশুনির শ্রীউলায় ভাঙ্গনের মুখে স্রোতে পড়ে ভেসে মুক্তিযোদ্ধার মৃত্যু : অবশেষে মরদেহ উদ্ধার

১৩ জুন, ২০২০   |   joyjatra.tv

আশাশুনির শ্রীউলায় ভাঙ্গনের মুখে স্রোতে পড়ে ভেসে মুক্তিযোদ্ধার মৃত্যু : অবশেষে মরদেহ উদ্ধার

রাবিদ মাহমুদ চঞ্চল :: আশাশুনি উপজেলার শ্রীউলায় ভাঙ্গন কবলিত এলাকায় নদীর রাতের টানে ভেসে গিয়ে এক মুক্তিযোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানাগেছে আশাশুনির শ্রীউলা ইউনিয়নের হাজরাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা সামাদ সানা ওরফে পীর আলী (৬৫) সুপার সাইক্লোন আম্ফানে ভেড়ী বাঁধ ভেঙ্গে বাড়িঘর প্লাবিত হলে স্ব-পরিবারে ভেড়ী বাঁধে বসবাস করেন।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে তিনি ভিটে বাড়ি দেখতে পায়ে হেটে সেখানে যাচ্ছিলেন। হঠাৎ করে পড়ে গেলে খোলপেটুয়া নদীর ভাটার প্রবল রাতে স্রোতের টানে তাকে ভাসিয়ে নিয়ে যায়। পাশে বাধ বাঁধার কজের শ্রমিকরা দ্রুত এগিয়ে গেলেও তাকে আটকাতে পারেনি। মুহুর্তের মধ্যে রাতে স্রোতের মধ্যে তার দেহ হারিয়ে যায়।

খবর পেয়ে বেলা ১০.৩০ টার দিকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গেলেও তার কোন হদিছ করতে পারেননি।

ধারনা করা হচ্ছে ¯রাতে স্রোতের টানে পানি ডুবে তার মৃত্যু হয়েছে এবং মরদেহ নদীর রাতে দূরবর্তী এলাকায় চলে গেছে। ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল জানান, এলাকার মানুষ তাকে অনেক খোজাখুজি করলেও খোজ পায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা জানান, ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থানে গিয়ে মরদেহ উদ্ধারে চেষ্টা করেও খোজ পায়নি।

তবে শুক্রবার সকালে মৃত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ সানার মরদেহ নদীর চরে পড়ে দেখা গেলে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান আবুহেনা সাকিলকে মোবাইলে খবর দিলে তিনি গ্রাম পুলিশ সহ স্থানীয়দের নিয়ে বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করে। জুম্মাবাদ তাকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হবে বলে জানাগেছে।






নামাজের সময়সূচি

সোমবার, ১৩ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩