logo
photo

নারায়ণগঞ্জের সাবেক এমপিপুত্রের দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন

০৭ জুন, ২০২০   |   joyjatra.tv

নারায়ণগঞ্জের সাবেক এমপিপুত্রের দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের বিএনপি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্যের পুত্র ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশার দ্বিতীয় বিয়ে নিয়ে সামাজিকমাধ্যমে নানা গুঞ্জন ছড়িয়েছে।    

তিনি বিয়াইনকে নিয়ে পালিয়েছেন বলে গুঞ্জন ছড়ালে তা অস্বীকার করেছে আশা এবং তার পরিবার। আশা জানিয়েছেন, উভয় পরিবারের সম্মতিতে ধর্মীয় নিয়ম মেনে বিয়ে হয়েছে। করোনার কারণে ঢাকঢোল পিটিয়ে আয়োজন করা হয়নি।

এর এক বছর আগে প্রথম স্ত্রীর সঙ্গে আদালতের মাধ্যমে ছাড়াছাড়ি হয়েছে বলে নিশ্চিত করেছেন তিনি।  কিন্তু কয়েকদিন ধরে আশাকে নিয়ে জেলাজুড়ে এমন গুঞ্জন মুখে মুখে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও এ বিষয় নিয়ে নানাজন নানা ধরনের গালগল্প পোস্ট দিচ্ছেন। কেউ কেউ ট্রল করছেন। এ নিয়ে তর্ক বিতর্কও হচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব সাবেক সাংসদ ও দলটির মহানগর কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালামের একমাত্র পুত্র আবুল কাউসার আশা বিবাহিত যুবক। তবে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছে এক বছর আগে। প্রথম স্ত্রীর ঘরে দুইটি সন্তানও রয়েছে। সেই সন্তানদের ভরণপোষণ আশা নিজেই করছেন বলে পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় স্বজনরা দাবি করছেন।      

তবে ফেসবুকে গত ছয়দিন নীরব রয়েছেন আশা। নিয়মিত ফেসবুকে সরব থাকা স্বেচ্ছাসেবক দলের এ নেতা গত ৩০ মে ফেসবুকে তার ব্যক্তিগত আইডিতে জিয়াউর রহমান ও দলীয় কমিটি বিষয়ে পর পর দুইটি পোস্ট দিয়েছিলেন। ওইদিনই ছিল তার এখন পর্যন্ত শেষ পোস্ট।

এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। মোবাইল বন্ধ থাকা এবং ফেসবুকে আশার আকস্মিক নীরবতায় বিয়াইনকে নিয়ে পালিয়ে যাওয়ার মুখরোচক গালগল্পটি ক্রমেই আরও জোরালো হচ্ছে।  

তবে সাবেক সংসদ সদস্য আবুল কালামের পরিবারের ঘনিষ্টজনরা জানান, আবুল কাউসার আশা আগে বিয়ে করলেও পরবর্তীতে বনিবনা না হওয়ায় আদালতের মাধ্যমে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে। সেই সংসারের দুই সন্তানের ভরণপোষণ আশাই দিচ্ছে।  

এরই মধ্যে পরিবারের সিদ্ধান্তে দূর সম্পর্কের বিয়াইন ও পূর্ব পরিচিত এক তরুণীকে বিয়ে করেছেন আশা। বর্তমানে ঢাকায় নিজেদের একটি ফ্ল্যাটে বসবাস করছেন তারা। আগামী দু’ এক দিনের মধ্যে আশা সস্ত্রীক নারায়ণগঞ্জের বাড়িতে আসবেন।  

অপরদিকে পুরো ব্যাপারটিকে ষড়যন্ত্র বলে দাবি করে আবুল কাউসার আশা বিয়ের বিষয় স্বীকার করে কয়েকটি গণমাধ্যমকে বলেন, আমি কাউকে নিয়ে পালিয়ে যাইনি।

এক শ্রেণির সুযোগ সন্ধানী নিন্দুকের দল আমাকে নিয়ে অপপ্রচার চালিয়ে আমার রাজনৈতিক সুনাম এবং আমাদের পারিবারিক মান মর্যাদা ক্ষুণ্ন করার গভীর ষড়যন্ত্র করছে।  

আশার দাবি, প্রথম বিয়েতে দুই লাখ টাকা দেনমোহর ধার্য থাকলেও বিবাহ বিচ্ছেদকালে সাবেক স্ত্রীর ভবিষ্যত জীবনের কথা ভেবে মানবিক কারণে দশ লাখ টাকা পরিশোধ করেছেন আদালতের মাধ্যমে।  দ্বিতীয় বিয়ের ব্যাপারে আশা বলেন, ধর্মীয় নিয়ম অনুযায়ী পারিবারিকভাবেই আমি বিয়ে করেছি।

তবে সাম্প্রতিক করোনা পরিস্থিতির কারণে বিয়ের ব্যাপারটি ঢাকঢোল পিটিয়ে কাউকে জানানো হয়নি। তবে নিকট আত্মীয় স্বজনরা অনেকেই বিয়ের বিষয়টি জানেন।

তাছাড়া আমার ব্যাপারে পাত্রীপক্ষ বা অন্য কারো পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ নেই। পূর্ব শত্রুতার কারণে একটি পক্ষ তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলেও দাবি করেন সাবেক সাংসদপুত্র স্বেচ্ছাসেবক দলের নেতা আবুল কাউছার আশা।






নামাজের সময়সূচি

সোমবার, ১৩ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩