logo
photo

মুন্সীগঞ্জে করোনা রোগী ও গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সহায়তা এবং দুস্থদের মাঝে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ

০২ জুন, ২০২০   |   joyjatra.tv

পাথওয়ে এবং মীর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মুন্সীগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের ও গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সহায়তা এবং দুস্থদের মাঝে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ

 এম তারিকুল ইসলাম, লৌহজং প্রতিনিধি : পাথওয়ে এবং মীর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে, মুন্সীগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের স্বল্প খরচে এ্যাম্বুলেন্স সহায়তা ও দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ এ্যাম্বুলেন্স জেলার গণমাধ্যম কর্মীদের চিকিৎসায় ফ্রী সার্ভিস দেওয়া হবে। পাথওয়ের ১২ টি এ্যাম্বুলেন্স ঢাকা থেকে ২৪ ঘন্টা সার্ভিস দিয়ে যাচ্ছেন এর মধ্য থেকে ২ টি এ্যাম্বুলেন্স মুন্সীগঞ্জ জেলার জন্য সহায়তায় শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে চাবি তুলেদেন পাথওয়ের কর্মকর্তা।

মঙ্গলবার দুপুরে জেলার শ্রীনগর উপজেলার রাঢীখাল দামলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা আক্তার।

পাথওয়ে সামাজিক সংগঠনের উপদেষ্টা কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান এর সভাপতিত্বে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মো. হেদায়েতুল ইসলাম ভুইয়া, পাথওয়ে নির্বাহী পরিচালক ইমারত হোসেন ইমু, রাঢীখাল ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক, মীর ফাউন্ডেশনের সেক্রেটারী মীর আকবর আলীসহ অনেকে।

অনুষ্ঠানে পাথওয়ের পক্ষ থেকে বক্তারা বলেন, তারা এ পর্যন্ত ৩৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। ৫০ হাজার মাস্ক তৈরী করেছেন।

মাস্কগুলো গনপরিবহনে যাত্রীদের মধ্যে বিতরণ করবেন। তারা এ পর্যন্ত ২৫ জনের বেশী করোনা আক্রান্ত মৃতদের দাফন ও দাহ করেছেন। সামাজিক উন্নয়নে, মানবতার সেবায় পাথওয়ে সংগঠন নিজ অর্থায়নে বিনা লাভে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।

পর্যায়ক্রমে তারা সারা দেশে কার্যক্রম পরিচালনা করবেন। বর্তমানে ঢাকা, মুন্সীগঞ্জ ও সিরাজগঞ্জে কার্যক্রম চলমান রয়েছে। এ সময় পাথওয়ে ও মীর ফাউন্ধেসঢ়;শনের পক্ষ থেকে ২৫০ জনকে খাদ্য উপহার সামগ্রী দেওয়া হয়।






নামাজের সময়সূচি

সোমবার, ১৩ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩